ইয়াছিন সাঈদ অাদিল

জন্মস্থান চট্টগ্রাম , বাংলাদেশ
বর্তমান নিবাস চট্টগ্রাম , বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা অনার্স

ইয়াছিন সাঈদ আদিল। তরুণ কবি, লেখক ও গীতিকার। জন্ম ২৬শে ফাল্গুন ১৪০৩ বঙ্গাব্দ। ৯ই মার্চ ১৯৯৭ খ্রিঃ। ২৯শে শাওয়াল ১৪১৮ হিজরী। শৈশব থেকে পড়ালেখার পাশাপাশি লেখালেখিতে বেশ ঝোঁক ছিলো। শৈশব থেকে তিনি কবিতা, গান লেখেন। লেখালেখি টা সারাজীবন রাখতে চায় কচিকাঁচা হাতের লেখা এখনো। পরিপক্ব ও সমৃদ্ধ লেখার চেষ্টা। অাঁকা অাঁকির ও একটা বড় স্বপ্ন আছে। ভবিষ্যতে অাঁকা অাঁকিতেও সময় দিতে চান। সকলের দোয়া প্রত্যাশা।

ইয়াছিন সাঈদ অাদিল ৭ বছর ৪ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে ইয়াছিন সাঈদ অাদিল -এর ৪টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২৪/৬
৯/৩
২৭/২
২৮/১