হাইকু ১


আমি তো আর বলি না সত্যি
সত্যেরা আজ মুখ ঢেকেছে ,
তাই তো হয়েছে একরত্তি ।


হাইকু ২


আকাশটা আজ চাপা পড়েছে অন্ধকারে ,
আলোর দীপ্তি দেয় না সুখ ,
খুশি তাই কাঁদে হাহাকারে ।
=======================