গৌতম কুমার রায়

জন্মস্থান নিশ্চিন্দা, বালী, হাওড়া, কোলকাতা পশ্চিমবঙ্গ ভারত
বর্তমান নিবাস নিশ্চিন্দা, বালী, হাওড়া।, কোলকাতা পশ্চিমবঙ্গ ভারত
পেশা কেন্দ্রীয় সরকারী চাকরী
শিক্ষাগত যোগ্যতা বি. কম অনার্স

নাম : গৌতম কুমার রায় পিতা : ৺গঙ্গাধর রায় (আদি নিবাস বাংলাদেশের ফরিদপুর জেলায়), মাতা : কমলা রায়। নিবাস হাওড়া জেলার বালী, ঘোষপাড়া, নিশ্চিন্দা নামক গ্রামে, জেলা:- হাওড়া, পশ্চিমবঙ্গ, ভারতবর্ষ (India) কেন্দ্রীয় সরকারের দূরসঞ্চার বিভাগে কর্মরত একাউন্টস অফিসার। বারো ক্লাসে পড়ার সময় থেকেই কবিতা ও গল্প লেখার হাতেখড়ি। ২০২২ সালের মার্চ মাসে "কোলকাতা আন্তর্জাতিক বইমেলায়" প্রথম প্রকাশ পেয়েছে কবির একটি একক কবিতা সংকলন, নাম- "তোকে ছাড়া…" ও একটি একক পঞ্চবান কাব্য সংকলন, নাম- "রামধনু রং" । ২০২১ এর আগষ্টে একক পঞ্চবান কাব্যগ্রন্থ প্রকাশ পায়, নাম- "জীবন রেখা"। এছাড়া ২০২৩ এর আগষ্টে বত্রিশা অণু কবিতার একক কাব্যগ্রন্থ প্রকাশ পায়, নাম- "অনুভবে তুমি"। এছাড়া বিভিন্ন পত্রিকায় লেখালেখি করেন যেমন - মশাল পত্রিকা, প্রভাত সূর্য পত্রিকা। দীপায়ন সাহিত্য পত্রিকায় কবি সহ সম্পাদক। বিনোদন সাহিত্য পত্রিকা, বিশ্ববাংলা সাহিত্য নিকেতন, পারিজাত সাহিত্য পত্রিকা, বাংলাদেশের নেত্রজল সাহিত্য ম্যাগাজিন, জাতীয় কবি পরিষদ (জাকপ) পত্রিকায় লেখালেখি করেন।

গৌতম কুমার রায় ১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে গৌতম কুমার রায় -এর ৭টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২৫/৩
২৪/৩
২২/৩
২১/৩
২০/৩
১৪/৩
১১/৩