আমার মেয়ে টুনটুনি
গান গায় গুনগুনি,
বায়না ধরে নেবে একটা
এত্তো বড়ো ঝুনঝুনি।


আমার মেয়ে টুনটুনি
খায় শুধু সুজি ফিরনি,
বলে আব্বু কিনে দাও
পুতুল একটা টুকটুকি।


আমার মেয়ে বড়ই জিদি,
খায় কেমনে কুটকুটি,
আম্মুর সাথে করে শুধু খুনসুটি।