‘’TRUTH IS BEAUTY, BEAUTY IS TRUTH’’---KEATS


সুন্দর আমার ভালবাসা
সুন্দর তোমার প্রেম।
কিন্তু তুমি খুব সুন্দর!


তুমি অন্ধকারে আলোকরা সূর্য,
তোমার সৌন্দর্য আমাকে কাছে টানে
চন্দ্রভরা রাতের মতো!
তোমার ভালবাসা পিছনে ফেরায়
সুদিনের ন্যায় !


তোমার চরিত্র আমাকে মটিভেট করে
ক্যাটালিস্টের মতো!
সাহসী করে, সতেজ করে
ক্লান্তির পর বিশ্রাম যেমন করে !


প্রেম সুন্দর
কিন্তু তার চেয়েও তুমি!
চিরদিন আমি তোমার পূজারী!
তুমিই সুন্দর
সুন্দরই তুমি !