কবি | মোঃ জাকির হোসেন জয় |
---|---|
প্রকাশনী | ফয়সাল পাবলিশিং হাউজ, ৩৮-বাংলাবাজার, ঢাকা। |
সম্পাদক | কবি আনোয়ার হোসেন, টাঙ্গাইল |
প্রচ্ছদ শিল্পী | দীন ইসলাম, বাংলাবাজার, ঢাকা। |
স্বত্ব | লেখক |
প্রথম প্রকাশ | মার্চ ২০২১ |
সর্বশেষ প্রকাশ | মার্চ ২০২১ |
সর্বশেষ সংস্করণ | ১ম সংস্করণ |
বিক্রয় মূল্য | ২০০/- |
বইটি কিনতে চাইলে | এখানে ক্লিক করুন |
বইটিতে ৬০টি কবিতা রয়েছে। অধিকাংশ কবিতাই প্রেম-বিরহের কবিতা। প্রেমে পড়লে প্রেমিকের উচ্ছ্বলতা, প্রেমিকার জন্য আকুলতা বইটিতে ফুটে উঠছে। আবার সেই প্রিয় মানুষ হারিয়ে গেলে তাঁর জন্য অনেক কবিতায় ফুটে উঠেছে হৃদয়ের হাহাকার।
এসব কিছু নিয়েই অমর একুশে বইমেলা-২০২১ এ প্রকাশ হয়েছে “হৃদয়ের কথা”।
বইটির ISBN: 978-984-35-0267-4
# কবির কথা #
সাহিত্য সাধনার মাধ্যমে জ্ঞানের ভান্ডারকে সমৃদ্ধ করতে এই কাব্যগ্রন্থ প্রকাশ আমার জীবনে এক নতুন মাত্রা যোগ করেছে। হৃদয়ের সঞ্চিত অনেক আশাই পূর্ণ হতে যাচ্ছে ‘হৃদয়ের কথা’ কাব্যগ্রন্থ প্রকাশের মাধ্যমে। এটি আমার প্রথম প্রকাশনা বিধায় আমার অজান্তেই বইটিতে যে কোন ভুল ত্রুটি পরিলক্ষিত হলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। কাব্যগ্রন্থটি প্রকাশের ক্ষেত্রে বিভিন্ন পযায়ে যাঁরা উৎসাহ ও সাহস যুগিয়েছেন তাঁদের প্রতি রইল আন্তরিক মোবারকবাদ ও অশেষ কৃতজ্ঞতা। আমার লেখা কবিতা পাঠক হৃদয়ে ন্যূনতম স্থান পেলে আমার সকল শ্রম সার্থক হবে বলে আমি মনে করি।
পরিশেষে, সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে শেষ করছি।
আল্লাহ হাফেজ।
যার ভালোবাসায় ধন্য আমার এ জীবন,
সেই স্মৃতির উদ্দেশ্যে আমার এই - প্রেমাঞ্জলি নিবেদন।
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.