প্রকাশনা | যৌথ সংকলন |
---|---|
প্রকাশনী | উন্মেষ সাহিত্য প্রকাশনী |
সম্পাদক | আবদুল কাদির |
প্রচ্ছদ শিল্পী | শেখ বিপ্লব হোসেন |
স্বত্ব | প্রকাশক কর্তৃক সংরক্ষিত |
সর্বশেষ সংস্করণ | প্রযোজ্য নয় |
বিক্রয় মূল্য | ২০০ টাকা |
"কবিতার শিলালিপি" কাব্য গ্রন্থটি একটি যৌথ কাব্য গ্রন্থ। আবদুল কাদির সম্পাদিত এ কাব্য গ্রন্থে ১২ জন নবীন কবির ৫টি করে কবিতা রয়েছে।
সম্পাদকের কথাঃ
যে সকল কবির সুন্দর সৃষ্টিতে এই গ্রন্থটি সমৃদ্ধ হলো তাদেরসহ সবাইকে জানাই বাংলা নববর্ষের শুভেচ্ছা ও আন্তরিক ভালবাসা। আল্লাহ তা'য়ালার অশেষ কৃপায় একটু বিলম্ব হলেও কবিতা সংকলন "কবিতার শিলালিপি" আপনাদের হাতে তুলে দিতে পেরে মহান সৃষ্টিকর্তার দরবারে জানাই লাখো কোটি শুকরিয়া এবং মহান মানবতার মুক্তির দূত মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর প্রতি সহস্র কোটি সালাম।
এই গ্রন্থে আপনাদের সুপরিচিত ১২ জন কবি'র সেরা কবিতা নিয়ে সাজিয়েছি কবিতা সংকলন "কবিতার শিলালিপি"। চেষ্টা করছি আমাদের সেরাটা উপহার দিতে। এই গ্রন্থের প্রতিটি সৃষ্টিতে ফুটে উঠেছে দেশপ্রেম, আমাদের সমাজের বর্তমান সময়ের নানা অসংগতি, ফুটে উঠেছে কবি মনের প্রেম-বিরহ, আনন্দ-বেদনা, হাসি-কান্না, সুখ-দুঃখের ছবি। আশা করি এই গ্রন্থের প্রতিটি কবিতাই পাঠক হৃদয় ছুঁয়ে যাবে।
আবদুল কাদির
সম্পাদক।
সমাজের অবহেলিত, অধিকার বঞ্চিত পথশিশুদেরকে।
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.