আমাদের_বাঁচতে_দাও_তোমরা
কলমঃ ইয়াসিন সেপাই/
05/11/2023
যুদ্ধের সাইরেন কম্পিত বুক, আলোর ঝলকানি একটু পরেই বিকট শব্দ, এক নিমেষে চুপ কোথাও কিছু মানুষের শব্দ সোনা যাচ্ছে না, নিস্তব্ধের মাঝে চাপা কান্নার আওয়াজ কংক্রিটের নীচে কচি শিশুর শব্দ সোনা জায়, মায়ের রক্ত মাখা মৃত লাশের পাশে মাতৃ হারার বেদনার অশ্রু বারি দেখাযায়, সোনা যায় অসহায়ের আওয়াজ, মজলুমের আর্তনাদ, আমাদের বাঁচতে দাও তোমরা, এই শব্দ গুলো ভেঁসে বেড়াচ্ছে ফিলিস্তির আকাশে বাতাসে ৭৬ বছর ধরে.!
এখনো তোমরা বলবে ওরা সন্ত্রাসী...????????
চারী দিকে ধিক ধিক জলন্ত আগুনের শিক্ষা কালো ধোঁয়ায় মুখ ঢেকেছে ওদের শহরটা আর বারুদের গন্ধে দম বন্ধ হয়ে আসছে কচি শিশু বৃদ্ধ বৃদ্ধা কেউ রেহাই পাচ্ছে না,খাবার নেই, পানি নেই, ঔষধ নেই, চিকিৎসার জন্য হাসপাতাল নেই, ডাক্তার নেই, নার্স নেই, এই নরপশুর অত্যাচারে, পৃথিবী বসে বসে দেখছে নর হত্যার খেলা, কিছু নোংরা মানসিকতার মিডিয়া ফিলিস্তিনি সন্ত্রাসবাদী বলে চেঁচাচ্ছে, টাকার জন্য মিথ্যে প্রচার করছে, দীর্ঘ ৭৬ বছর নির্যাতিত দেশ ফিলিস্তিনি জবর দখলকারী ইজরাইলের হাতে প্রায় মৃত অবস্থা, সেখানে এই মিডিয়া গুলো কি করে বলে ওরা সন্ত্রাসী, এই ভাবে টাকা রোজগারের চেয়ে রাস্তায় ভিক্ষে করা ভালো। মানবতা, টাকা আর গদির দখল দারিতে, বিক্রি হয়ে গেছে বুঝি এই পৃথিবীতে।
পশ্চিমাদের যে সমর্থন করে সেই হচ্ছে সন্ত্রাসবাদীর সঙ্গে যুক্ত।,
আমেরিকা একটা সন্তারবাদী দেশ.....
ক্ষমতার লোভে,
অর্থের লোভে,
নিজের ক্ষমতা অটুট রাখার লোভে,
যে যে দেশ গুলোতে বিনা দোষে অত্যাচার চালিয়ে পঙ্গু করে নিজের রাজত্ব কায়েম করে তাদের শেষ করে দিয়েছে আমেরিকার মত কুখ্যাত সন্ত্রাসী রাষ্ট্র।
তাদের তালিকা দেখুন...
লিবিয়ায় অত্যাচার চালিয়েছে কে.? আমেরিকা,
সিরিয়ায় অত্যাচার চালিয়েছে কে.? আমেরিকা,
ইরাকে অত্যাচার চালিয়েছে কে.? আমেরিকা,
আফগানিস্তানে অত্যাচার চালিয়েছে কে .?  আমেরিকা,
সোভিয়েত রাশিয়ায় অত্যাচার চালিয়েছে কে.? আমেরিকা,
জাপানে অত্যাচার চালিয়েছে কে.? আমেরিকা,
ফিলিস্তিনি অত্যাচারে অস্ত্র ও অর্থ সাহায্য কে .?আমেরিকা,
জঙ্গি তৌরি কারিগর আমেরিকা.....
আলকায়দা জঙ্গি গোষ্ঠী বানালো কে.? আমেরিকা,
আল বাগদাদি কার হাতের পুতুল.? আমেরিকা,
আফ্রিকায় বোকা হারাম জঙ্গি সংগঠন কার তৈরি ? আমেরিকা।
পাকিস্তানে যত জঙ্গি গোষ্ঠী আছে সবই আমেরিকার হাতে তৈরি।
শুধু অস্ত্র বিক্রি করে নিজের দেশকে অর্থনৈতিক মজবুত করা উদেশ্য।
গোটা পৃথিবীর অত্যাচির শাসক আমেরিকা।

যদি বলি আরে ভাই প্রকৃত সন্ত্রাসী কে.??
মানুষ বড়ই স্বার্থপর হাজার হাজার কচি শিশুর রক্ত মাখা লাশের বিনিময়ে রাজনীতি গদির বাঁচানোর লড়াইয়ে বাস্ত আজ কিছু দেশ,
ঘৃণা হয় সেই দেশের রাজনেতাদের মুখের কথা শুনলে।
____________