এক
---
রাত দুপুর
পৃথিবী ঘুমে, বাজে
নয়া নূপুর
দুই
---
খাড়া দুপুর
প্রকৃতির হাতে
বাঁশির সুর
তিন
---
আকাশে মেঘ
বৃষ্টিতে ঝরছে
চোখের জল
চার
---
রবি ডুবেছে
এক খোঁপা আকাশ
কেঁদে মরছে
পাঁচ
---
গোধূলি এলো
রাতের বিছানায়
হাত বাড়ালো
ছয়
---
দুপুর বেলা
সকাল সাঁঝে রাতে
রোদের খেলা
সাত
---
জানালা খোলা
আসতে পারে যেতেও
মুক্ত বাতাস