১
বাল্যকাল
--------
আঁকাবাঁকা চুল
রঙিন পুতুল
স্নিগ্ধ লাল বাল্যকাল
২
ছোটবেলা
--------
খেলাঘরে ছোটবেলা
মাথাভর্তি স্বপ্নডালা
পারিজাত পায়রা
৩
ঘুড়িবেলা
--------
গাছে কদবেল
হাতে মারবেল
নীলাকাশ লাল ঘুড়ি
৪
কলি বিন্যাস
------------
গুনগুন গান
মৌ মৌ তান
কলি বিন্যাস
৫
লাল গোলাপ
-----------
রাশিরাশি ভাঁজ
সোনাঝরা লাজ
লাল গোলাপ
৬
লাল
----
গাছে ফল
তলে জল
থৈ থৈ লাল
৭
হীরের গীটার
----------
জ্যোৎস্না পাহাড়
হীরের গীটার
টুংটাং