কবি তীব্র দেবনাথ মিঠুন (আয়ান) ২০০১ খ্রিষ্টাব্দের ১২ ই জানুয়ারি গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার চাঁদপুর গ্রামে জন্মগ্রহণ করেন। মাতাঃ ঊমা রানী দেবনাথ ও পিতাঃ রতন চন্দ্র দেবনাথ। প্রথম লেখালেখি শুরু হয় ৫ম শ্রেনী থেকে ২০১২ খ্রিষ্টাব্দে। বর্তমানে কবি ফিন্যান্স ও ব্যাংকিং বিষয়ে স্নাতকে অধ্যয়নরত আছেন। পড়ালেখার পাশাপাশি কবির ছড়া, গল্প, কবিতা, উপন্যাস, রম্য রচনা পড়তে ভালো লাগে এবং অনলাইন ও অফলাইনে নিয়মিত লেখালেখি করেন। যার ফলশ্রুতিতে কবি অনেক সাহিত্য গ্রুপ থেকে বেশ কিছুবার সম্মাননা সনদপত্র অর্জন করেছেন। কাজী নজরুল ইসলাম এবং নির্মলেন্দু গুন-এর লেখা বেশি পছন্দ করেন। কবি একজন বাচিক শিল্পি ও চিত্রশিল্পী হওয়া স্বপ্ন মনে লালন করেন। এখন পর্যন্ত কবির "স্বপ্ন সোপান" সহ ২টি যৌথ কাব্যগ্রন্থ প্রকাশিত হয়েছে। আমরা কবির আরো সফলতা, সুখী ও দীর্ঘ জীবন কামনা করছি।
Introduction to the poet Poet Aktesh Debnath Mithun (Ayan) was born on January 12, 2001 AD in Chandpur village of Kapasia upazila of Gazipur district. Mother: Uma Rani Debnath and Father: Ratan Chandra Debnath. First writing started from 5th grade in 2012 AD. Currently, Kavi is pursuing his graduation in Finance and Banking. Apart from studies, Kabir likes to read rhymes, stories, poems, novels, romantic works and regularly writes online and offline. As a result of which the poet has received certificates of honor several times from many literary groups. Kazi Nazrul Islam and Nirmalendu Gun prefer writings. The poet cherishes the dream of becoming a poet and painter. So far the poet has published 2 collective poetry books including "Swapn Sopan". We wish the poet more success, happiness and long life.
তীব্র দেবনাথ মিঠুন (দ্য ভিলেন) ৩ বছর ২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে তীব্র দেবনাথ মিঠুন (দ্য ভিলেন)-এর ৪টি কবিতা পাবেন।
There's 4 poem(s) of তীব্র দেবনাথ মিঠুন (দ্য ভিলেন) listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2022-07-20T05:43:50Z | ২০/০৭/২০২২ | মিষ্টি রূপা | ১ | |
2022-07-16T11:36:17Z | ১৬/০৭/২০২২ | শিখাও আমায় | ২ | |
2022-05-26T06:48:05Z | ২৬/০৫/২০২২ | বীজয়ের কথা | ২ | |
2022-01-28T05:53:50Z | ২৮/০১/২০২২ | বাবা তুমি | ৪ |
এখানে তীব্র দেবনাথ মিঠুন (দ্য ভিলেন)-এর ১টি কবিতার বই পাবেন।
There's 1 poetry book(s) of তীব্র দেবনাথ মিঠুন (দ্য ভিলেন) listed bellow.
১০০ কবিতা প্রকাশনী: শব্দ লেখা |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.