•হাসলে ভোরে
কাঁদলে তুমি সাঁঝে
জীবন ভারে।
•ইতি,আকাশ
মেঘের ভারে নুব্জ
ঝড়ে বিনাশ।
•কুহকী ডাক
বসন্ত কলতানে
লাল বৈশাখ।
•লিখি কবিতা
হাইকু ধাঁধা দেয়
গোলক খাতা।
•খিঁচুনি ঘাসে
মগডালে স্থবির
কন্টকী ত্রাসে।
•কবিতা খেলে
শব্দের ঝড় তোলে
বাহারি ছলে।
•বিনিদ্র পেঁচা
সাবধানী কোটরে
বানায় খাঁচা।
•তাপ মরুতে
জ্বলন্ত অগ্নিকুণ্ড
যুদ্ধ তরুতে।
•আঁকি কবিতা
একরঙা কালিতে
কাগুজে পাতা।
•কিশোর লতা
খুঁটিহীন ভঙ্গুর
জীবন গাঁথা।