সন্ধ্যার মায়াবী চোখ
কেন ইশারায় ডাকে?
ঘুম নেই চোখে
সারারাত বৃষ্টি হোক।

কবিতায় দাও অজানা সুর
ওই মুখের আকর্ষণে,
নীল ঝর্নার জলপ্রপাতে
চলে যাই বহুদূর।

ঠোঁটের বাঁকে আমার ছবি
এঁকে চলেছো অবিরত,
চেতনায় যদিও আহত
তোমার একান্ত কবি।