১১(ইলাভেন)
কেড়ে নেয় মন
মুক্তিযুদ্ধের ছবি 'ওরা এগারো জন' ।
১২(টুয়েলভ)
আজো শুনি ফিসফাস
রজিকনী আর চন্ডিদাশ ।
১৩(থারটিন)
সৈয়দ মুজতবা আলীর জন্মদিন
ওয়ান থ্রী থারটিন ।
১৪(ফোরটিন)
বাংলা বছরের প্রথমদিন
এপ্রিলের ফোরটিন ।
১৫(ফিফটিন)
জাতির জন্য কলংকময় দিন
আগষ্টের ফিফটিন ।
১৬(সিক্সটিন)
লাখো শহীদের রক্তের ঋণ
ডিসেম্বরের সিক্সটিন ।
১৭(সেভেনটিন)
গণতন্ত্রের সূতিকাগার
মুজিবনগর সরকার ।
১৮(এইটটিন)
ড. মুহম্মদ শহীদুল্লাহ আমাদের অহংকার
বিশ্বের ১৮টি ভাষা ছিল জানা তার ।
১৯(নাইনটিন)
কাঁদে হিমু, মিসির আলী
নুহাশ পল্লী হল খালি।
২০(টুয়েন্টি)
কুড়িতে বুড়ি নয়
বিশের আগে বিয়ে নয় ।