(বি:দ্র: ভাষা বাংলিশ)
০১(ওয়ান)
আল্লাহ সর্বশক্তিমান
নাম্বার ওয়ান ।
০২(টু)
ইদানীং দম্পতিরা বেশ সচেষ্ট
দু'টি সন্তানই যথেষ্ঠ ।
০৩(থ্রী)
হাওড়, জঙ্গল, মইশের শিং
এই তিনে মমিসিং ।
০৪(ফোর)
পরিকল্পিত পরিবার
সদস্য সংখ্যা চার ।
০৫(ফাইভ)
মা খুব প্রভু ভক্ত
নামাজ পড়েন, পাঁচ ওয়াক্ত ।
০৬(সিক্স)
ক্রিকেট খেলায় বড় রিক্স
লাস্ট বলে যদি হয়, টার্গেট সিক্স ।
০৭(সেভেন)
ফেঁসে গেছেন দাদা
বৌদির সাথে জীবন তার সাত পাকে বাধা ।
০৮(এইট)
ভিতরে কুটিলতায় পূর্ণ, বাইরে ফিটফাট
বাংলা নম্বর আট ।
০৯(নাইন)
ছেলেমেয়েরা মানেনা শাসন
মানেনা আইন যখন ক্লাশ নাইন ।
১০(টেন)
হেরেগেলো ওম্যান
ম্যানেরাই হল টপটেন ।