(কুদ্দুস জরিনার প্রণয় কাহিনী-২ এর পর)
কুদ্দুসকে ছেড়ে জরিনা এখন মোখলেছের ঘরে
তাদের মুখেই শুনি, তারা আছে কেমন করে
কুদ্দুসঃ
যা ভেবেছি তা পাইনি
যা পেয়েছি তা চায়নি ।
জরিনাঃ
মাকাল ফল দেখতে ভাল, না যায় খাওয়া
হীরা ছেড়ে তাই, কাঁচের টুকরা পাওয়া ।
মাস তিনেক পর
শুনবেন কি হয়েছে তারপর
( কুদ্দুস জরিনার প্রণয় কাহিনীর পরের কাহিনি-২ তে )