কবি | Tapan Maity |
---|---|
প্রকাশনী | কর্পোরেট পাবলিসিটি |
সম্পাদক | সত্যেন্দ্রনাথ নাইয়া |
প্রচ্ছদ শিল্পী | চূড়ামণি |
স্বত্ব | তপন মাইতি কর্তৃক প্রকাশিত ও সর্ব স্বত্ব সংরক্ষিত |
প্রথম প্রকাশ | সেপ্টেম্বর ২০২৪ |
সর্বশেষ সংস্করণ | শারদীয়া-২০২৪ |
বিক্রয় মূল্য | ১০০/০০ |
বইটি কিনতে চাইলে | এখানে ক্লিক করুন |
এই মোহিনী কাব্যগ্রন্থে গদ্য কবিতা,পদ্য কবিতা,লিমেরিক, হাইকু, জাপানি তানকা কবিতা,অক্ষর সোপান, শব্দ সংকোচন, অনুবাদ সাহিত্য, মধ্যে উঠে এসেছে চরম অভাব শোচনীয় দুরাস্তা,বেকার জীবন, একাকীত্ব, নিঃসঙ্গতা, প্রেম প্রীতি, ভালবাসা,বিরহ,সামাজিক জরা ব্যাধির উপর তীব্র কটাক্ষ,প্রতিবাদ উঠে এসেছে। তবে কবির প্রথম কাব্যগ্রন্থ এবং অপরিচিত মুখ পরিচিত পাবে পাঠককুলে ভালবাসায়।
একজন মায়ের মাতৃগর্ভ থেকে এই মুহুর্তে যে শিশু ভুমিষ্ট হল।তার কান্নার চিৎকার জানিয়ে দেয়,'মা, আমি এসে গেছি এই পৃথিবীতে।আজ থেকে আমি এই পৃথিবীর সদস্য...।'মায়ের বিলক্ষণ দূরদর্শী চোখ দেখে নেয় শিশুটি পুত্র না কণ্যা। ঠিক তেমন 'মোহিনী' কাব্যগ্রন্থের শিশুশাবক লেখাগুলো কবিতা না অকবিতা তা নির্ধারণ করবে পাঠক সমাজ। পাঠকের ভালবাসা ভগবানের আশীর্বাদ স্বরূপ। আশা করি ভালবাসায় শিশুশাবক লেখাগুলো মানুষের মত মানুষ হয়ে উঠবে।পাঠক সমাজ সন্তুষ্টি পেলে হৃদয় তৃপ্ত আপ্লুত আনন্দিত অনুপ্রাণিত উৎসাহিত সমৃদ্ধ ও চিরকৃতঞ্জ থাকব।
পৃথিবীর কল্যাণকর সকল মানুষের প্রতি
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.