অবেলায়
তানভীর খান
এ পথে চলতে চলতে দেখা হল দুজনে;
দেখা হল দুজনে।
কিছু কথা হল বেলা শেষে
তবু বলা হল না-
জানা হল না
বোঝা গেল না কিছুতে।
মাঝ রাতে চাঁদ জেগে ছিল
তবু কিছু ঝড় হল এ মনে;
কিছু কথা গোপনে।
তুমি কোথায় আজ আমি কোথায়
এই অবেলায় আজ দুজনায়
দু’টি মন কোন অজানায়।
২৮-০৫-২০১০।