খারাপ তোমায় ডেকে বলে হারাও তোমার সততা,

বেসি টাকা কামাতে হএ যাও পোতিতা,

গোল্লায় যাক সমাজ কি হবে ভেবে মিছে তা,

দেইনি কিছুই সমাজ আমায় যখোন ছিল সততা,

তবুও বলি সুধ্রাবে কোই ভাল কি করে দেখ তা,

দু বেলা খেয়ে বেচে আছে সে বুকে নিয়া কত সততা।