হারানো সব স্মৃতি গুলো আসবে না আজ ফিরে,
     তোমায় নিয়ে কত স্বপ্ন ছিল হৃদয় জুড়ে।
রাত্রি গুলো সব শেষ পহালো হলনা আর দেখা,
            তোমার মাঝে হারাই আমি
                   দিনরজনী একা!

     কথা ছিল থাকবে তুমি আসুক যত ঝড়,
   স্বপ্ন দেখে বেধেছিলাম ছোট্ একটি ঘর!
         ঘরখানা আজও যায়নি ভেঙ্গে
                কাল বৈশাখীর ঝড়ে,

  স্মৃতির দেওয়াল ধুলো জমে আছে শুধু পড়ে!
আকাশ ভেঙ্গে ধেয়ে আসে চোখের নোনাজল,
             তোমার কথা পরলে মনে
                     কাঁদি টলমল।

      অভিমানে মুখ ফিরিয়ে আছো বহু দূরে,
                  কি দোষ ছিল আমার
                   বলে দিও মোরে?