সদ্য কবি সুরজিৎ চৌধুরী জন্মগ্রহণ করেছেন ১১ ই এপ্রিল ২০০৩ খ্রিষ্টাব্দে পশ্চিম মেদিনীপুর জেলায় ঘাটাল শহরে অন্তর্গত চকসুলতান নামক একটি ছোটো গ্রামে। তিনি দ্বাদশ শ্রেণী থেকে বিভিন্ন ছড়া, কবিতা ও অনুগল্প লেখেন। তার স্বরচিত কতকগুলি কবিতা, প্রথমত, ‘মাতৃভূমি’ - “অদ্বিতীয়া” -নামক কাব্যগ্রন্থে, দ্বিতীয়ত, ‘শিক্ষক’ - “শব্দদূত” -নামক কাব্যগ্রন্থে, তৃতীয়ত, ‘ভালোবাসা’ - “অক্ষরস্রোত” -নামক কাব্যগ্রন্থে ও চতুর্থত, ‘মা’ - “কাঠগোলাপ” -নামক কাব্যগ্রন্থে রচিত করেছেন। তিনি একজন প্রকৃতি প্রেমিক মানুষও বটে। তার পিতা হলেন ‘ত্রিলোচন চৌধুরী’ ও তার মাতা হলেন ‘সবিতা দেবী’। অনুগল্প, ছড়া ও কবিতা লেখার পাশাপাশি তিনি চিত্রাঙ্কন, আলোকচিত্র প্রভৃতি কর্মকাণ্ড করতে ভালোবাসেন। তিনি বর্তমানে একজন রাষ্ট্রবিজ্ঞান বিভাগে স্নাতক শিক্ষার্থী।
The newly poeted Surajit Chowdhury was born in a small village called Chaksultan in the city of Paschim Medinipur district on 11th April 2003. He wrote various rhymes, poems and residuals from the twelfth class. Some of his poems, First ‘Matribhumi’ - “Adytiya” -Book, Second, ‘Sikshak’ - “Sabdadut” -Book, Third, ‘Valobasa’ - “Aksharsot” and Fourth, ‘Maaa’ - “Kathgolap” -Book In the poetry. He is also a nature Lover. His father is 'Trilochan Chowdhury' and his mother 'Sabita Devi'. In addition to writing the following, rhyme and poetry, he loves to do Drawiing, Photography, etc. He is currently a graduate student in a political science.
সুরজিৎ চৌধুরী ১২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে সুরজিৎ চৌধুরী-এর ৫টি কবিতা পাবেন।
There's 5 poem(s) of সুরজিৎ চৌধুরী listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-02-22T17:47:02Z | ২২/০২/২০২৪ | যাদবপুরের রাগিং | ১ | |
2024-01-12T08:43:58Z | ১২/০১/২০২৪ | স্বামী বিবেকানন্দ | ০ | |
2024-01-07T09:49:37Z | ০৭/০১/২০২৪ | সিউলী | ০ | |
2024-01-03T17:52:09Z | ০৩/০১/২০২৪ | শিক্ষক | ২ | |
2023-11-01T06:11:36Z | ০১/১১/২০২৩ | ভালোবাসা | ২ |
এখানে সুরজিৎ চৌধুরী-এর ১টি কবিতার বই পাবেন।
There's 1 poetry book(s) of সুরজিৎ চৌধুরী listed bellow.
অক্ষরস্রোত
|
অক্ষরস্রোত প্রকাশনী: INTERNATIONAL NEWSTAR |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.