কাব্যের স্নিগ্ধতা

কাব্যের স্নিগ্ধতা
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী ইচ্ছাশক্তি প্রকাশনী
সম্পাদক মোঃ তানজিমুল ইসলাম ও মুহাম্মদ কাউছার আলম রবি
প্রচ্ছদ শিল্পী মো: নাসিম প্রা:
স্বত্ব এন এস কম্পিউটার্স
প্রথম প্রকাশ নভেম্বর ২০২৪
সর্বশেষ প্রকাশ নভেম্বর ২০২৪
সর্বশেষ সংস্করণ ১ম
বিক্রয় মূল্য ২২০
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

সৌজন্যে - নীলফামারী স্বপ্ন সাহিত্য পরিবার
প্রকাশনায় - ইচ্ছা শক্তি প্রকাশনী
সম্পাদনায় - মোঃ তানজিমুল ইসলাম ও
মুহাম্মদ কাউছার আলম রবি

উৎসর্গ

কবি / লেখকের পিতা- মাতা'কে

কবিতা

এখানে কাব্যের স্নিগ্ধতা বইয়ের ১০টি কবিতা পাবেন।

   
শিরোনাম মন্তব্য
অপেক্ষা
আকাশের তারা
আজকের রাত্রি, নক্ষত্রের রাত্রি
চোখের অশ্রু
জুলুমের জুলুমদারী
বিচার চাইবো পরকালে
শরৎ
শরতের প্রকৃতি
শরতের ফুল
হারানো শৈশব