নির্বাচনের জোয়ার তাই
চাই চাই ভোট চাই।
আমার ভোট আমি দেবো
কাকে দেবো
কাকে দেবো।
পাইনা খুজে তাকে
চাইছি আমি যাকে।
অবশেষে চোখ বুজে
সীল দিলাম যেনো কাকে।
ভাগ্যবান হলো সে
আমার ভোট পেলো যে।
ভোট শেষ।
গোনা শেষ।
জিতলো নিখিলেশ।
গতবার জিতে সে
গ্রামটা হলো শেষ।
হিংসা হানাহানী
মামলায় মানহানী।
গ্রামের মানুষ তাই
করছে কানাকানি।
সবতো হলো শেষ
বাকিতো শুধু দেশ।
গ্রাম গুলো নিয়ে
যদি হয় দেশ।
প্রত্যেক গ্রামে
আছে নিখিলেশ।
গ্রাম শেষ
দেশ শেষ
বল সবাই
বেশ বেশ।।