কোটা

কোটায় পাই চাকরি,
বাপ দাদার নাম ভাঙ্গিয়ে
কোটিপতি হই!

মেধা

আজ মেধা শূন‍‍্য
রাষ্ট্রীয় প্রশাসনে,
চলে দুর্নীতি।


রাজাকার

এ কেমন বিচার...
মেধাবীরা রাজাকার!
বাকি রইলো কি?

একশন

ডাইরেক্ট একশন,
চালিয়ে দিল গুলি
মায়ের বুক খালি!