প্রকাশনা | যৌথ সংকলন |
---|---|
প্রকাশনী | Internaional newstar publication |
সম্পাদক | সৌমেন সেন |
প্রচ্ছদ শিল্পী | সৌমেন সেন |
স্বত্ব | INTERNATIONAL NEWSTAR |
প্রথম প্রকাশ | অগাস্ট ২০১৯ |
সর্বশেষ প্রকাশ | অক্টোবর ২০১৯ |
সর্বশেষ সংস্করণ | 1 |
বিক্রয় মূল্য | 499 |
বইটি কিনতে চাইলে | এখানে ক্লিক করুন |
আন্তর্জাতিক নবনক্ষত্র সাহিত্য পত্রিকার এই সংখ্যায় অংশগ্রহণকারী সকল সাহিত্যিককে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাঁদের মূল্যবান সাহিত্যকর্ম পত্রিকাটির মান ও মর্যাদা আরও বৃদ্ধি করেছে। তাঁদের সৃজনশীল অবদান ছাড়া এই সংখ্যা সফলভাবে প্রকাশ করা সম্ভব হতো না। ভবিষ্যতেও আমরা তাঁদের অসামান্য লেখনী থেকে অনুপ্রাণিত হতে আশাবাদী।
সাহিত্যিকদের দুনিয়া সবসময়ই পরিবর্তনশীল, উদ্ভাবনী এবং মেধাবী নতুন লেখকদের জন্য প্রতীক্ষায় থাকে। আমাদের পত্রিকা এই পরিবর্তনের সামনের সারিতে দাঁড়িয়ে, এবং এই সংখ্যার মাধ্যমে আমরা নতুন লেখকদের মঞ্চে স্থান দিচ্ছি—যাদের কলমের মাধ্যমে সাহিত্য নতুন রূপ নিচ্ছে। প্রতি লেখকেরই নিজস্ব একমাত্রিকতার একটা গন্ধ থাকে, যা পাঠকদের কাছে নতুন অভিজ্ঞতা নিয়ে আসে। আমাদের পত্রিকার এই সংখ্যায় আমরা তাদের নানান কণ্ঠস্বর এবং চিন্তার স্বকীয়তা তুলে ধরার চেষ্টা করেছি। নতুন লেখকদের সৃজনশীলতা এবং উদ্ভাবনী ভাবনা আমাদের সাহিত্যচর্চাকে নতুন দিগন্তে পৌঁছে দিতে সক্ষম। বর্তমান পরিস্থিতি যখন প্রতিনিয়ত পরিবর্তিত হচ্ছে, তখন সাহিত্যও তার সুর ভাঙতে শুরু করেছে। এই পরিবর্তনের মধ্যে, নতুন লেখকরা যেমন নতুন চিন্তাধারা এবং শব্দের কসরত নিয়ে হাজির হয়েছেন, তেমনি আমাদের পত্রিকা তাদের এই সৃজনশীলতাকে প্রশংসিত করার সুযোগ দিতে চায়। তাঁদের লেখা, গল্প, কবিতা এবং প্রবন্ধ আমাদের মধ্যে নতুন আলোড়ন সৃষ্টি করবে—এমনই প্রত্যাশা। আমরা বিশ্বাস করি, প্রতিটি নতুন লেখকের গল্প একটি নতুন দৃষ্টিভঙ্গি নিয়ে আসে যা সমাজ এবং সংস্কৃতির বিভিন্ন দিক উন্মোচন করে। তাঁদের কাহিনীর মাঝে আমরা খুঁজে পাবো আমাদের সময়ের নানা রূপ এবং সুর। এই প্রেক্ষাপটে, আমরা একটি সমৃদ্ধ সাহিত্যমঞ্চ গড়তে চাই যেখানে নতুন লেখকরা তাদের চিন্তা এবং সৃষ্টি প্রকাশ করতে পারেন। আমাদের পত্রিকা একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে, যা নতুন লেখকদের সৃজনশীলতাকে উন্মোচনের সুযোগ দেবে এবং তাদের লেখার মাধ্যমে পাঠকদের নতুন অভিজ্ঞতার মুখোমুখি করবে। পাঠকদের জন্য আমাদের একান্ত অনুরোধ—নতুন লেখকদের কাজগুলো পড়ে তাদের প্রণোদনা দিন এবং তাদের সৃজনশীলতার মূল্যায়ন করুন। কারণ, সাহিত্য কখনই থেমে থাকে না, এটি শুধুমাত্র নতুন নতুন কণ্ঠস্বর এবং ভাবনা নিয়ে তার পথ চলতে থাকে। এই সংখ্যায় আমাদের সাথে থাকুন, নতুন লেখকদের ভিন্নতর সৃজনশীলতায় নিজেকে মেলে ধরুন এবং সাহিত্যের এই নতুন অধ্যায়কে স্বাগত জানান।
সম্পাদক
সৌমেন সেন
“আন্তর্জাতিক নবনক্ষত্র সাহিত্য পত্রিকা,”
আমাদের সকল লেখক এবং লেখিকার
সৃজনশীলতার প্রতি নিবেদিত।
যারা তাদের স্বরচিত কবিতা, গল্প,
প্রবন্ধ ও নাটক দিয়ে
আমাদের সাংস্কৃতিক পরিসরকে সমৃদ্ধ করেছেন,
তাদের প্রতি আমাদের গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা।
প্রকাশের এই বিশেষ দিনে,
আমরা রবীন্দ্রনাথ ঠাকুর এবং নজরুল ইসলাম
এর স্মৃতিতে উৎসর্গিত করছি
এই পত্রিকার প্রতিটি পাতা।
এখানে আন্তর্জাতিক নবনক্ষত্র সাহিত্য পত্রিকা বইয়ের ৬টি কবিতা পাবেন।
There's 6 poem(s) of আন্তর্জাতিক নবনক্ষত্র সাহিত্য পত্রিকা listed bellow.
শিরোনাম | মন্তব্য | |
---|---|---|
2023-03-05T09:59:01Z | ইচ্ছে আছে | ১ |
2020-03-25T18:18:25Z | করোনা আর মেরোনা | ৪ |
2024-10-04T07:02:51Z | টাকার ঢালে ঢাকা অসুর | ৩ |
2024-08-14T18:47:54Z | বাংলার ভয় | ১ |
2023-08-12T23:37:48Z | বিপ্রতীপ | ২ |
2023-03-02T18:56:19Z | রাজার রাজনীতি | ৩ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.