সবই আছে,
তবুও যেন, কিছুই আমার নেই।
মনে পরে,
তোমার সাথে, কাটানো দিন সেই।
সবই ভরা,
তবুও যেন, খালি কোথাও লাগে।
মনে পরে,
তোমার কথা, যেমন ছিলে আগে।
সবই ভাল,
কিন্তু যেন, খারাপ কোথাও আছে।
তাই তো আমি,
ভয়টা পাই, ভুলটা করি পাছে।
সবই করি,
তবুও যেন কিছুই করি না।
তোমায় আমি ভালবাসি,
ভুলতে পারি না।