কিবরিয়া হাসান সনেট

কিবরিয়া হাসান সনেট
জন্ম তারিখ ১৮ মে ১৯৮৮
জন্মস্থান ঢাকা, বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা চাকরী
শিক্ষাগত যোগ্যতা সম্মান

কিবরিয়া হাসান সনেট ৬ বছর ৪ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে কিবরিয়া হাসান সনেট-এর ১৬টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
২৩/০৪/২০১৯ পকেটকাব্য (১৬) তারা হবো
২১/০৪/২০১৯ পকেটকাব্য (১৫) তোমাকে নিয়ে লেখা-২
২৩/০১/২০১৯ পকেটকাব্য (১৪) ঘুড়ি
০৬/১০/২০১৮ পকেটকাব্য (১৩) তোমায় নিয়ে লেখা-১
১০/০৯/২০১৮ পকেটকাব্য (১২) কিছু প্রশ্ন ৪র্থ পর্ব
০৫/০৯/২০১৮ পকেটকাব্য (১১) কিছু প্রশ্ন ৩য় পর্ব
০৩/০৯/২০১৮ পকেটকাব্য (১০) কিছু প্রশ্ন ২য় পর্ব
০২/০৯/২০১৮ পকেটকাব্য (৯) কিছু প্রশ্ন ১ম পর্ব
৩০/০৮/২০১৮ পকেটকাব্য (৮) জলকুমারী ২য় পর্ব
২৯/০৮/২০১৮ পকেটকাব্য (৭) ভান
২৮/০৮/২০১৮ পকেটকাব্য (৬) ফিরে দেখা
২৬/০৮/২০১৮ পকেটকাব্য (৫) সন্দেহ
২৫/০৮/২০১৮ পকেটকাব্য (৪) ইচ্ছে
২০/০৮/২০১৮ পকেটকাব্য (৩) জলকুমারী ১ম পর্ব
১৯/০৮/২০১৮ পকেটকাব্য (২) বেঈমান
১৮/০৮/২০১৮ পকেটকাব্য (১) হুমকি