'ক্ষয়িষ্ণু ভালোবাসা'

মধ্যা রাত,
গুটগুটে কালো ক্যানভাস
ক্ষয়িষ্ণু ভালোবাসা;

নির্লজ্জ তুলিতে আঁকি
স্বপ্নের সোপান ।

'অদ্ভুত'

মাঝে মাঝে অদ্ভুত কিছু ঘটে
যেমন;
তোর সাথে আমার প্রেম
অতঃপর বিচ্ছেদ ।

'ভালো আছি ?'

ভেতর পুড়ায় অদেখা দহন
চাকচিক্য রোদ্দুর মুখে

আমি ভালো আছি ?