আমি শুভ রাম, দিনাজপুর জেলার বিরল উপজেলার মঙ্গলপুর (মস্তফাবাদ গ্রাম) থেকে। আমার ছন্দনাম "কাব্যবৃত্ত"। আমার পিতা দীনেশ রায় এবং মাতা সাধনা রানী। শৈশবকাল থেকেই আমি সাহিত্যের প্রতি গভীর ভালোবাসা অনুভব করি, আর এই ভালোবাসার সূচনা আমার ঠাকুরদা, খোকা রামের কাছ থেকে। তার সান্নিধ্যে আমি লেখালেখির প্রতি অনুরাগী হয়ে উঠি। কবিতা এবং লেখালেখির মাধ্যমে আমি জীবনের প্রেম ও সম্পর্ক, বাস্তবতা, প্রকৃতি, সংস্কৃতি ও ঐতিহ্য, মানবিক অনুভূতি, আত্ম-অনুসন্ধান এবং সামাজিক দিকগুলো প্রকাশ করতে চাই। আমার প্রিয় উক্তি: "তোমার প্রতি আমার মুগ্ধতা এত গভীর যে, সময় যতই পেরিয়ে যাক, তা কখনও কমবে না।" বর্তমানে, আমি আমার প্রথম উপন্যাস "সুবর্ণলতা" লেখার কাজ করছি, এবং আমার স্বপ্ন হলো বাংলার একজন সফল লেখক ও কবি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে বাংলাদেশকে সাহিত্যের একটি অনন্য উপহার দেওয়া।
I am Shubh Ram, from Mangalpur (Mustafabad village) in Biral upazila of Dinajpur district. My pen name is "Kabyabritto". My father was Dinesh Roy and mother was Sadhana Rani. From my childhood, I felt a deep love for literature, and this love started from my grandfather, Khoka Ram. With him, I became fond of writing. Through poetry and writing, I want to express the love and relationships, reality, nature, culture and tradition, human feelings, self-exploration and social aspects of life. My favorite quote: "My admiration for you is so deep that no matter how time passes, it will never diminish. " Currently, I am working on writing my first novel "Subarnalata", and my dream is to establish myself as a successful writer and poet of Bengal and give Bangladesh a unique gift of literature.
শুভ রাম ১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে শুভ রাম -এর ১টি কবিতা পাবেন।
There's 1 poem(s) of শুভ রাম listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-11-20T01:15:52Z | ২০/১১/২০২৪ | তোমায় ভুলে থাকার ওষুধ | ৪ |
এখানে শুভ রাম -এর ১টি আবৃত্তি পাবেন।
There's 1 recitation(s) of শুভ রাম listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | |
---|---|---|---|
2024-11-20T01:15:52Z | ২০/১১/২০২৪ | তোমায় ভুলে থাকার ওষুধ | ৪ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.