তারা ধ্বংস করতে এসেছিল
আমাদের শহীদ মিনার,
কিন্তু পারেনি, চেষ্টাও থামেনি
পারবেনা তারা,চেষ্টা করুক বারবার।
শহীদ মিনার বিদ্রোহের প্রতীক
আর প্রতীক স্বাধীনতার
আমাদের প্রেরণা, আমাদের সাহস
শহীদ মিনার আমাদের অহংকার।