প্রথম কবিতা

প্রথম কবিতা
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী অজানা
সম্পাদক মোহাম্মদ হাবিবুর রহমান
প্রচ্ছদ শিল্পী অজানা
উৎসর্গ মা বাবা
প্রথম প্রকাশ জুন ২০১৬
সর্বশেষ প্রকাশ জুন ২০১৬
সর্বশেষ সংস্করণ 14-06-2016
বিক্রয় মূল্য ১৫০

সংক্ষিপ্ত বর্ণনা

যৌথ কবিতা
বই হোক মনের মতো

ভূমিকা

সকল কবির প্রথম কবিতা

কবিতা

এখানে প্রথম কবিতা বইয়ের ২টি কবিতা পাবেন।

   
শিরোনাম মন্তব্য
প্রবীণ
রবির চেয়ে রবি