হাইকু (৩৪) পাখি ও সাপ

একটি গাছে নীড়_
সর্প ও পাখির লড়াই,
ডিম গুলো গর্দায়!

---- ---- ---- ---- ----

হাইকু (৩৫) বিড়াল ও মুরগী

মুরগীর ছানাদের_
সাথে বিড়াল, মা কোথায়?
জননী অবাক!

---- ---- ---- ---- ----

হাইকু (৩৬) বাঘ ও কুমির

বাঘের পানি পান,
এক কুমিরের আক্রমন!
তার মুখে নক্র!

---- ---- ---- ---- ----