কবিতার ফুলঝুরি

কবিতার ফুলঝুরি
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী নব প্রত্যুষ
সম্পাদক সানাহুল বান্না আমিনী
প্রথম প্রকাশ এপ্রিল ২০২৪
সর্বশেষ প্রকাশ এপ্রিল ২০২৪
সর্বশেষ সংস্করণ ৩০০
বিক্রয় মূল্য ২৩০ টাকা

কবিতা

এখানে কবিতার ফুলঝুরি বইয়ের ৯টি কবিতা পাবেন।

   
শিরোনাম মন্তব্য
অপরিচিতা
আবার সাজিয়ে নাও
আমার গভীরে
আমি চেয়েছি তোমারে
আমি তোমাকেই ভালোবাসি
উপহার
ভাবনার অন্তমিল
সিদ্ধান্ত
স্বপ্ন