Je jeebgulo
Andharey kilbil korto,
Aaj tara beriey porechey
Sposto dibalokey,
Chhoriey porechey rondhrey rondhrey.
Samajer dogdoge ghaey
Tader swach-chando bicharan.
Sei putigandhamoy andhar narakey
Ami khunjchi muktir poth
ekmutho aalo.