এখন নীরব অপেক্ষায় আছি
তোমার দেওয়া আশায় মন বেঁধেছি ,
মনের ঘরে শূন্যতার হাহাকার ।
এখন শিমূল তুলোর উড়া উড়ি দেখে মেঘ ভাবি,
তোমার ফেরার অপেক্ষায় মাথা খুঁটি শহরের কোলাহলে ।
প্রজাপতির ডানায় তোমার হাসি খুঁজি,
ফুলের পরাগের ছোঁয়ায় জলছ্ববি আঁকি ।
এখন স্বপ্নের ঘোরে তোমার স্পর্শ পায়
হাজারো স্বপ্ন তুলে রাখি পর জন্মের অপেক্ষায় ।
নীরব অপেক্ষায় এ মন আজ ভাসমান পাখি ।