আজ না হয় অভিধান ভেঙ্গে দিই !
আজ না হয় একটু অন্যরকম ভাবে বৃষ্টিতে ভিজি !
আজ না হয় আমার হাতটা ধরই না!!
আজ না হয় একলাটি পথ হাটি !
আজ না হয় আমি আমার !!
আজ না হয় প্রেম  না ই কর !!
আজ না হয় আমাকে আমি ফিরিয়ে দাও ।