আমি কি দেখেছি নীল চাদরে অন্ধকারের ঘোর
আমি কি দেখেছি আমবস্যার রাতে ছামচিকার চিকা
হ্যাঁ তাইতো দেখছি, আমিই সেই অন্ধকারের অগ্নি শিখা ।
আমি কি দেখেছি অন্ধকারে হারিয়ে যাওয়া যুবতী নারীর সম্ব্রম
আমি তো পারিনি রুখতে ঐই লুটের দলকে ।
তাইতো বিচারের কারগরায় কাঁদছি বসে বিচার পাব এই কল্পে।
ব্যর্থ আমি ভাবছি বসে বিচার পাব না আজি ।
অন্ধের ঘোর অন্ধকারে ফিরে যাব আজ ই ।
পাপের সামনে বসে থাকবো পাপীকে করবোনা আঘাত
অসহায় নির্বাক স্বীকারোক্তি দিয়ে বলবো
অন্ধকার তোমাকে এখন আমার ভীষণ লজ্জা লাগে ।
তবে আমার বেঁচে থেকে কি হবে ???
আমিতো মৃত !!!!!!!!!!!!!!!!!!!!!