কবি | রুহুল আমিন রুলন |
---|---|
প্রকাশনী | ভাব আশ্রম প্রকাশনী |
সম্পাদক | রুলন |
প্রচ্ছদ শিল্পী | গ্যাব্রিয়েল |
স্বত্ব | রুহুল আমিন রুলন |
প্রথম প্রকাশ | জানুয়ারী ২০২১ |
সর্বশেষ প্রকাশ | মে ২০২৪ |
সর্বশেষ সংস্করণ | ২য় |
বিক্রয় মূল্য | ৩০০ |
"রুলন গীতি" একটি আধ্যাত্মিক গ্রন্থ, যা মানবজীবনের গভীর রহস্য ও সৃষ্টির তত্ত্ব নিয়ে আলোচনা করে। এতে দেহ, মন, এবং আত্মার সম্পর্ক ও তাদের স্রষ্টার সঙ্গে সংযোগ বিশ্লেষণ করা হয়েছে। দেহকে স্রষ্টার সৃষ্টি হিসেবে উপলব্ধি করার আহ্বান জানিয়ে, এর ভেতরে লুকিয়ে থাকা শক্তি এবং সৃষ্টির উপাদানগুলোর ব্যাখ্যা দেওয়া হয়েছে। গ্রন্থটি দেহকে একটি পবিত্র মন্দির হিসেবে চিহ্নিত করে, যার অভ্যন্তরে আত্মার মুক্তির পথ নিহিত।
"রুলন গীতি" একটি অনন্য আধ্যাত্মিক গ্রন্থ, যা মানবজীবনের গভীরতম রহস্য ও সৃষ্টির রহস্যময় তত্ত্বগুলোর বিশদ বিশ্লেষণ উপস্থাপন করে। এতে দেহ, মন এবং আত্মার পারস্পরিক সম্পর্ক এবং তাদের স্রষ্টার সঙ্গে সংযোগ নিয়ে গভীরভাবে আলোচনা করা হয়েছে।
মানবদেহকে শুধু শারীরিক কাঠামো হিসেবে নয়, বরং স্রষ্টার সৃষ্টির একটি অভিজ্ঞান হিসেবে দেখার আহ্বান জানানো হয়েছে এখানে। দেহের ভেতরে নিহিত শক্তি এবং সৃষ্টির মূল উপাদানগুলোর আলোকিত ব্যাখ্যার মাধ্যমে, মানবজীবনের প্রকৃত অর্থ এবং উদ্দেশ্যকে নতুনভাবে উপলব্ধি করার পথ দেখানো হয়েছে।
"রুলন গীতি" মানবদেহকে একটি জাগ্রত মন্দির হিসেবে বিবেচনা করে, যার অভ্যন্তরে আত্মার মুক্তির পথ লুকিয়ে রয়েছে। গ্রন্থটির মূল লক্ষ্য হলো দেহতত্ত্ব ও আত্মিকতত্ত্বের অন্তর্নিহিত সংযোগ উন্মোচন করা এবং পাঠককে আত্মিক মুক্তির পথে অগ্রসর হওয়ার সঠিক নির্দেশনা প্রদান করা।
"রুলন গীতি" উৎসর্গ করা হয়েছে তাদের, যারা আত্ম-অন্বেষণের পথে চলতে ইচ্ছুক, যারা দেহ, মন, ও আত্মার রহস্য উদ্ঘাটন করে স্রষ্টার সান্নিধ্যে পৌঁছাতে চান। এই গ্রন্থ তাদের জন্য, যারা সত্যের সন্ধানে নিজের ভেতরে মুক্তির আলো খুঁজে পেতে চান।
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.