রুহুল আমিন রুলন। একজন আধ্যাত্মিক ধর্মগুরু,দার্শনিক, লেখক, গবেষক, মেডিটেশন শিক্ষক, গীতিকবি, সাংবাদিক। তিনি ২রা জানুয়ারি, ২০০৫ সালে টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার রসুলপুর (ঢলুয়া) গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্য গ্রহণ করেন। পিতা মোঃ নুরুল আমিন, মাতা রোকেয়া বেগম। তিনি যখন নবম শ্রেণির ছাত্র তখন তার সাথে দেখা হয় পরম গুরু অহন সাইয়ের। গুরুজী তাকে কিছু আধ্যাত্মিক ও ঐশ্বরিকবানী শোনায় এবং সাধনায় রত হতে বলেন। এবং গুরু কৃপায় তিনি সাধনায় রত হন। সাধনারত অবস্থায় একদিন গুরু তাকে আদেশ করেন গান লেখার জন্য। সেই থেকে তাঁর গান লেখা শুরু। তার প্রকাশিত গ্রন্থ গুলোর মধ্যে রয়েছে, আদিত্য অমৃত গীতি, রুলন গীতি ১ম ও ২য় খন্ড, মুহাম্মদ পরবর্তী ইসলামের বিভাজন ইত্যাদি। প্রকাশিতব্য গ্রন্থ গুলোর মধ্যে রয়েছে রতি সাধনার বিজ্ঞানসম্যত দৃষ্টিভংগি, ভিজুয়ালাইজ ও সাব-কন্সাস মাইন্ডের খেলা, আত্মা ও পরমাত্মার মিলনে চরম ও পরম সুখ, দেহ সাধনের আদি সত্ব,ধর্মব্যবসায়ীদের মুখোশের আড়াল, ভালো মানুষের চুপ থাকার পরিনাম ইত্যাদি। তিনি সত্য-সুপথে চলতে সবাইকে উপদেশ দেন।
Ruhul Amin Rulon, born in 2005 in Tangail, Bangladesh, is a distinguished spiritual leader and polymath known by many honorifics, including Sadhak Ruhul and Rulon Sai. His spiritual journey began in his teens under the mentorship of Supreme Guru Ohon Shah, propelling him into a deep practice of sadhana that transformed his life's purpose. Beyond spirituality, Rulon excelled academically, earning a diploma in cyber security from Oxford H, S,C in England. He has also ventured into music, literature, and holistic medicine, creating significant works and offering courses in Reiki and acupressure. Rulon's influence extends into humanitarian efforts through his Mahaprakriti Premik Party, which addresses societal needs while fostering spiritual growth among his followers. His multifaceted contributions make him a pivotal figure in contemporary spiritual and cultural realms, continually inspiring many towards enlightenment and societal betterment.
রুহুল আমিন রুলন ৭ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে রুহুল আমিন রুলন -এর ৩টি কবিতা পাবেন।
There's 3 poem(s) of রুহুল আমিন রুলন listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-10-19T21:33:50Z | ১৯/১০/২০২৪ | তুমি আমার হওনি | ১ | |
2024-05-03T08:54:01Z | ০৩/০৫/২০২৪ | তোমার পূজা হলো না | ০ | |
2024-04-17T04:27:43Z | ১৭/০৪/২০২৪ | ভালোবাসার অপমান | ০ |
এখানে রুহুল আমিন রুলন -এর ১টি কবিতার বই পাবেন।
There's 1 poetry book(s) of রুহুল আমিন রুলন listed bellow.
রুলন গীতি প্রকাশনী: ভাব আশ্রম প্রকাশনী |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.