রুদ্র শামীম_ একজন জীবনবোধের কবি। সাম্প্রতিক সময়ে রুদ্র শামীম সাহিত্য পাড়া ও সোশ্যাল মিডিয়ার এক অতি পরিচিত নাম। তরুণ এই লেখক বেশ কয়েক বছর ধরে বাংলাদেশ এবং ভারত (দুই বাংলা) সহ বাংলাভাষী লেখদের সমন্বয়ে বই প্রকাশে প্রকাশনা সম্পাদক হিসেবে কাজ করছেন। দেশি বিদেশি বিভিন্ন সাহিত্য পত্রিকা সহ বেশকিছু বইয়ে তার গল্প- কবিতা রীতিমতই প্রকাশিত হয়ে আসছেন। ভবিষ্যতে সাংবাদিকতা পেশায় নিজেকে আত্মনিয়োগ করতে মুখিয়ে আছেন। প্রকৃত পক্ষে রুদ্র একজন সংসার বিমুখ, বাউণ্ডুলে, ভবঘুরে, মনভোলা, প্রকৃতি প্রেমিক ও নেশাতুর ভ্রমন পিপাসু। সমুদ্র- পাহাড় ও প্রকৃতির সান্নিধ্য পেতে ছুটে চলে যখন যেথায় অভিপ্রায়। তরুণ এই লেখক (সাগরকন্যা) নামে খ্যাত বাংলাদেশের বরিশাল বিভাগের পটুয়াখালী জেলায় জন্মগ্রহণ করেন। রুদ্র শামীম তার গল্প, কবিতায় চির বিদ্রোহী ও আপোষহীন এক দুর্বার কলম সৈনিক। আমরা কবির সর্বাঙ্গীণ সফলতা কামনা করি।
Rudra Md. Shamim - rhymer, storyteller, publishing editor and poet. He was born on April 6, 2001 in a middle-class noble Muslim family in Golkhali, a village near the river "Ramnabad" flowing in the center of Galachipa upazila town of Patuakhali district, known as "Sagarkanya", riverine Barisal division. His father: Md. Shafiqul Islam and mother: Majida Khatun. Younger sister Mukta Moni and younger brother Tamim Al Tawheed. Rudra in his poems is always a rebellious and uncompromising Durbar pen soldier. Journalism has been his choice since childhood and the poet is looking forward to take up journalism as a profession if given the opportunity. The young writer has always been writing stories, poems and rhymes as well as editing collective books for the peace of his soul. We wish the poet health and all round well.
রুদ্র শামীম ২ বছর ৪ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে রুদ্র শামীম-এর ১০টি কবিতা পাবেন।
There's 10 poem(s) of রুদ্র শামীম listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-07-17T06:40:50Z | ১৭/০৭/২০২৪ | নির্মমভাবে ভালো আছি আমরা | ০ | |
2023-11-10T16:36:14Z | ১০/১১/২০২৩ | তুই কি আমার প্রেমিকা হবি? | ৬ | |
2023-07-15T05:00:12Z | ১৫/০৭/২০২৩ | শুধু নীলার জন্য | ৪ | |
2023-06-16T17:53:19Z | ১৬/০৬/২০২৩ | তুমি জানতে চেয়েছিলে | ৬ | |
2023-05-22T15:17:10Z | ২২/০৫/২০২৩ | ভালোবাসা বাঁচে বেদনায় | ৫ | |
2023-03-31T18:46:40Z | ৩১/০৩/২০২৩ | হারানো প্রণয় | ৫ | |
2023-03-23T13:59:53Z | ২৩/০৩/২০২৩ | প্রশ্ন | ০ | |
2022-08-16T07:58:34Z | ১৬/০৮/২০২২ | তোমাকে পাওয়া হয়নি বলে! | ২ | |
2022-07-30T09:44:40Z | ৩০/০৭/২০২২ | ফাঁসির মঞ্চে দাঁড়িয়ে | ৩ | |
2022-07-29T15:46:28Z | ২৯/০৭/২০২২ | বিলাসী | ৪ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.