জন্ম তারিখ | ৫ নভেম্বর ১৯৯৯ |
---|---|
জন্মস্থান | খামার মনিরাম, সুন্দরগঞ্জ, গাইবান্ধা, বাংলাদেশ |
বর্তমান নিবাস | রংপুর, বাংলাদেশ |
পেশা | ছাত্র |
শিক্ষাগত যোগ্যতা | অনার্স পাশ |
কবি মোঃ হাসানুর রহমান গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার খামার মনিরাম গ্রামের এক নিম্নবিত্ত পরিবারের জন্মগ্রহণ করেন। বাবা ২০১১ সালে রমজান মাসে এক দুর্ঘটনায় মারা যায় । বাবার নাম: মৃত আজিজুল হক, মার নাম: মোছাঃ আনোয়ারা বেগম । তার জন্ম ০৫ নভেম্বর ১৯৯৯ খ্রিঃ । তিনি এসএসসি ২০১৪ সালে, এইচএসসি ২০১৬ সালে, এখন অনার্স-এ রাষ্টবিজ্ঞান বিষয় নিয়ে পড়াশুনা করছেন । লেখাপড়ার পাশাপাশি একটা কম্পিউটার প্রশিক্ষণ অফিসে মার্কের্টিং-এ চাকরি করছেন । বর্তমানে খুব সাধারণ ভাবেই তিনি দিন অতিবাহিত করছেন ।
I have a low income district of Gaibandha police Sundargonj village family farm Moniram. A total of 06 family members. Father, mother, 02 sisters, 02 brothers. I am the youngest of 4 siblings (4). My father died in 011 accidents of Ramadan. Father's Name: Dead Azizul Haque, mother's name: Ms. Anoara Begum. My birth date is Wednesday 05 November 1999. I in 2014 SSC, HSC 2016, the honors have been studying the issue Political Science. Besides education, computer training, office marketing am working on. Very common way of my day is spent.
মোঃ হাসানুর রহমান ৭ বছর ৯ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.