তরুণ লেখক ও কবি রোহান আহমেদ। জন্মঃ ১৯৯৮ সালের ১৬ই নভেম্বর কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় ভৈরবপুর উত্তর পাড়া গ্রামে এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মোঃ রুস্তম আলী বর্তমানে একজন সফল ব্যবসায়ী। তিনি তার পাঁচ ভাই-বোনের মাঝে মা-বাবার তৃতীয় সন্তান। তিনি ২০১৪ সালে (উন্মুক্ত বিশ্ববিদ্যালয় অধীনস্ত ) ভৈরব কে.বি. পাইলট হাই স্কুল থেকে এস.এস.সি এবং একই শহরের অন্য একটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক (১ম বর্ষ) অধ্যয়নরত ছিলেন। তিনি বর্তমানে বাবার প্রতিষ্ঠিত ব্যবসা পরিচালনায় নিযুক্ত। ছাত্রজীবন থেকেই সাহিত্যের প্রতি তার বেশ ঝোঁক ছিল। অবসর পেলেই তিনি নিয়মিত নজরুল,রবীন্দ্রনাথ সহ অন্যান্য চর্চায় মেতে উঠতেন। ছুটির দিন গুলিতে ঘুরাঘুরি ও বন্ধুত্বের আড্ডা ছাড়াও তিনি সাহিত্যে মনোনিবেশ করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। ২০১৯-এ এসে সাহিত্য রচনায় তার শুভ উন্মোচন ঘটে। তিনি আমৃত্যু সাহিত্য রস পান করার পত্যয়ে....
Young writer and poet Rohan Ahmed. Born: Born on November 16, 1998 in a Muslim family in Bhairabpur Uttar Para village in Bhairab police station of Kishoreganj district. His father Md Rustam Ali is currently a successful businessman. He is the third child among his five siblings. In 2014 (under Open University) Bhairav ??K.B. SSC from pilot high school and higher secondary (1st year) from another college in the same city. He is currently engaged in managing the business established by his father. From his student days, he had a penchant for literature. When he retired, he used to regularly engage in Nazrul, Rabindranath and other practices. Apart from traveling and socializing during holidays, he is comfortable concentrating on literature. In 2019, his auspicious opening in literary works took place. He believes that he will drink literary juice till death.
রোহান আহমেদ ২ বছর ৪ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে রোহান আহমেদ-এর ১০টি কবিতা পাবেন।
There's 10 poem(s) of রোহান আহমেদ listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-06-05T11:46:48Z | ০৫/০৬/২০২৪ | ডিপ্রেশন | ২ | |
2024-06-04T16:00:34Z | ০৪/০৬/২০২৪ | ব্যক্তিগত চাঁদ | ০ | |
2023-07-18T10:26:17Z | ১৮/০৭/২০২৩ | ছ'বসন্ত পর | ২ | |
2023-04-29T05:43:40Z | ২৯/০৪/২০২৩ | জোছনা বিলাস | ৪ | |
2023-02-20T05:42:40Z | ২০/০২/২০২৩ | ঝিঁঝি পোকা | ২ | |
2022-12-25T16:13:23Z | ২৫/১২/২০২২ | স্বপ্ন-মাধুরী | ২ | |
2022-09-11T05:39:23Z | ১১/০৯/২০২২ | মুচি খোকা | ০ | |
2022-08-24T05:12:30Z | ২৪/০৮/২০২২ | বৃক্ষ | ৪ | |
2022-08-04T08:11:50Z | ০৪/০৮/২০২২ | অপ্রকাশিত ভালোবাসা | ২ | |
2022-07-21T14:11:35Z | ২১/০৭/২০২২ | তোমার প্রস্থানের পর | ৬ |
এখানে রোহান আহমেদ-এর ১টি কবিতার বই পাবেন।
There's 1 poetry book(s) of রোহান আহমেদ listed bellow.
কবিতার রংধনু প্রকাশনী: ব্রাদার্স পাবলিকেশন |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.