তুমি দুঃখ পেও না প্রিয়
আমি রাজনীতির সঙ্গাই পাল্টে দিবো, ক্যাম্পাস হবে প্রেমিক প্রেমিকার অভয়ারণ্য।

দুনিয়ার সব প্রেমিক এক হও।
রাজনীতির মাঠ হবে প্রেমিকদের
শোডাউন হবে প্রেমিক প্রেমিকার ঐক্য মতে
স্লোগান হবে সভ্যতা মানবতা  ও শান্তির
আওহ্বান থাকবে তরুণদের, যাদের প্রেম বিশুদ্ধ বিপ্লব।

দুনিয়ার সব প্রেমিক এক হও
তোমারা রাজনীতি করো প্রেম দিয়ে
তোমাদের প্রেম হোক বিশুদ্ধ বিপ্লব
আদর্শহোক বিশুদ্ধ হৃদয়ের প্রতি -
বিপ্লবী প্রেমিকা জেগে ওঠুক
ভালবাসি বলেই তো বিপ্লব চেয়েছি।

#রকিমেরাজ

#কবিতার_বই