মোঃ রিফাত হাসান,পিতাঃ কামরুল ইসলাম,মাতাঃ মোছাঃ পাপিয়া সুলতানা। তিনি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার নতিপোতা ইউনিয়নের ছুটিপুর নামক গ্রামে ২০০৩ সালের ১০ ই নভেম্বর জন্মগ্রহণ করেন। তিনি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান। তারা দুই ভাইবোন ভাই-বোন এর মধ্যে তিনি বড়।একই সঙ্গে তিনি একজন আবৃত্তিকার। তিনি ২০১৪ সালে ছুটিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন এরপর ৬ষ্ঠ শ্রেণীতে উন্নীত হয়ে নতিপোতা মাধ্যমিক বিদ্যালয় এ ভর্তি হন। ২০২০ সাথে সফলতা সহিত জিপিএ ৫ পেয়ে এস এসে সি পরিক্ষায় উত্তিন্ন হয় এবং চুয়াডাঙ্গা সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষা শেষ করেন বর্তমানে তিনি কুষ্টিয়া সরকারি কলেজ এ অনার্স ২য় বর্ষে অধ্যয়নরত অবস্থায় আছে। পড়ালেখার পাশাপাশি ছোটবেলায় মামার কাছ থেকে কবিতা লেখার হাতেখড়ি হয়। তার মামা একজন ডিপ্লোমা ডাঃ এবং একজন কবি।
Md. Rifat Hasan A poet and reciter Born: 10th November 2003 Currently studying in 2nd year Honors at Kushtia Government College. ???????? ????
মোঃ রিফাত হাসান ১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে মোঃ রিফাত হাসান-এর ২টি কবিতা পাবেন।
There's 2 poem(s) of মোঃ রিফাত হাসান listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-10-04T05:09:02Z | ০৪/১০/২০২৪ | রেজাল্টের টেনশন | ০ | |
2024-10-03T14:03:33Z | ০৩/১০/২০২৪ | ওগো শুনছো | ০ |
এখানে মোঃ রিফাত হাসান-এর ৩টি আবৃত্তি পাবেন।
There's 3 recitation(s) of মোঃ রিফাত হাসান listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | |
---|---|---|---|
2024-10-04T08:47:10Z | ০৪/১০/২০২৪ | বনলতা সেন-এর আবৃত্তি | ০ |
2024-10-04T05:09:02Z | ০৪/১০/২০২৪ | রেজাল্টের টেনশন | ০ |
2024-10-03T14:03:33Z | ০৩/১০/২০২৪ | ওগো শুনছো | ০ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.