প্রায়ই তারে মনে পরে
বাহিরে খুঁজি ভিতরে ঘুরি
আলোর কাছে যাই
আধাঁরের মাঝে হারাই
তবুও না পাই।
কতো জনে কতো আকুলি বিকুলি করি
শতো মনে সহশ্র বার করি ছুটোছুটি
ঈশ্শ্শ......একবার যদি তারে পাই
জন্ম থেকে বেধে নিতাম আজ আবধি।।
ঐ হাওয়ায় চুল শুকনো
ভেজা চুল নিংড়ানো
গামছা টা নাড়ানো
আড়ি চোঁখে তাকানো
...না বলেও বলেছো ভালোবাসো।।
ঊফফ্ফ্ফ...আমিও যদি বলতে পারতাম
ওগো ভালোবাসি যে আমিও কতো।