Jokhon dekhbina tokhon hashish
Jokhon hashbina tokhon kadish
Jokhon chinbi na
Tokhon khujish..
Jokhon khujbina
Tokhon bhabish..
Jokhon milbena
Tokhon jurish..
Jokhon thakbona
Tokhon bhaabbona
Ashbona bolbona shunbona
dekhbona dakbona..tokhon ja issa
korish..
(rezwan)