কিছু কথা সত্যি হোক
বাকি সবটা মিথ্যে
কিছু অসুখ অজানায় থাক
সুখ থাকুক চিত্তে
কিছু গান না শোনায় হোক
সুরের মায়াজালে
কিছু স্বপ্ন অদেখায় থাক
চোখের নোনা জলে…
কিছু কিছু এই সব কিছু নীরবে
আগামীর কোন খামে জমা থাক
প্রেমে প্রনয়ে বাঁধা থাক
এই কিছু ভালোবাসা থাক উষ্ণ অনুভবে…………
কিছু গল্প না জানা হোক
সন্ধ্যেতারার দলে
কিছু কবিতা অলেখায় থাক
গভীর প্রেমের আড়ালে !
কিছু কথা না বলায় হোক
একান্তে ভীষণ গোপনে
কিছু দুঃখ শুধু আমারই থাক
ব্যর্থ প্রেমের আলাপনে…
কিছু কিছু এই সব কিছু নীরবে
আগামীর কোন খামে জমা থাক
প্রেমে প্রনয়ে বাঁধা থাক
এই কিছু ভালোবাসা থাক উষ্ণ অনুভবে…………
কিছু আশা ধুসরই হোক
শূন্যতার হাহাকারে
কিছু সময় অচেনায় থাক
অহেতুক অহংকারে !
কিছু চিঠি না পড়ায় থাক
বিনা কোন কারণে
কিছু সত্য, অসত্য হোক
মিথ্যের আবরণে…
কিছু কিছু এই সব কিছু নীরবে
আগামীর কোন খামে জমা থাক
প্রেমে প্রনয়ে বাঁধা থাক
এই কিছু ভালোবাসা থাক উষ্ণ অনুভবে…………