শাকচুন্নীর নয়া ঘরকন্না কচুপাতার ডগায়
বটগাছটা ছেড়ে এসেছে, পাজিভূতের জ্বালায়
ভূত ব্যাটাটার পেত্নী বউটা বড্ড বেশী চেঁচায়
আগের মতো জমছে না ক্ষীর তাদের পরকীয়ায়!!!!!
তবু পাজি ভূতটা কেনো যে ছাড়ছে না তার পিছু
অনেক করে বুঝিয়েছে সে, ও ব্যাটা বুঝতে চায়না কিছু
রং-বেরঙ্গের স্বপ্ন দেখায়,বলে "ঘুরতে যাবো তোমায় নিয়ে পেরুর মাচুপিচু!"
এসব শুনে শাকচুন্নীর মনে থাকে না, পরকীয়া অসামাজিক কিছু!!!!!!!!
অশুদ্ধ হোক, নিষিদ্ধ হোক প্রেম-পিরিতির এই জটিল সমীকরণ
ভালোবাসার রঙে রঞ্জিত হোক তাদের মনের মুক্তাঙ্গন.........