এভাবে হাত বাড়ালে আর পাবে না আমায়
কান্নাভেজা চোখে যতই খুঁজে বেড়াও, কোথাও আমি নাই

ভালো্বাসার গপ্প যা আছে, সব আজই শুনে নাও
চোখের ওই জল মুছে, আমার চোখে চোখে তাকাও

এতদিন ধরে কানের কাছে কত কথা বলেছি আমি রোজ
আদুরে ন্যাঁকা গলায় শুনতে চেওনা, যখন ওই আমিটাই নিঁখোজ!!!!!!!!!!

ভেবো না ভেবো না কোন ঝরা পাতার ইতিকথা
জেনে শুনে বাড়িও না নষ্ট ছেলের তরে প্রেমের আকুলতা
ঠিকঠাক করে যত্নে রেখো সতীত্ব, নিষ্কলুষ সরলতা
এতটুকু জেনো, তবুত্ত তো্মায় ঘিরে থাকবে অন্তহীন শূন্যতা...............

আছি যখন আর কিছুটা সময় হাতটা ধরে রেখো উষ্ণ অনুভবে
হয়তো কখনোই ছোঁয়া হবে না তো্মার, শুধু স্মৃতিটাই মনে রবে

আজ কোন অনুরোধ করো না, আমি রাখতে পারবো না
এই উত্তপ্ত নিঃশ্বাসে আমায় পুঁড়িয়ে ফেলো, কেউ জানতেও পারবে না

কোন অ্যালবামে বাঁধা ছবি নয়, চোখের মণিতেই ফিরে ফিরে আসবো রোজ
সব ছেড়ে-ছুঁড়ে জড়িয়ে ধরতে চেওনা, যখন ওই আমিটাই নিঁখোজ!!!!!!!!!!!


ভেবো না ভেবো না কোন ঝরা পাতার ইতিকথা
জেনে শুনে বাড়িও না নষ্ট ছেলের তরে প্রেমের আকুলতা
ঠিকঠাক করে যত্নে রেখো সতীত্ব, নিষ্কলুষ সরলতা
এতটুকু জেনো, তবুত্ত তো্মায় ঘিরে থাকবে অন্তহীন শূন্যতা..............................