অনেক ভালোবাসার পায়রা উড়িয়ে এই বৃষ্টিস্নাত আকাশে
তো্মার কোলে মাথা রেখে ঘুমোতে চাই এই সুশীতল বাতাসে

আনমনে হয়তো বিলি কেটে দেবে শুধু একান্তে ভালোবেসে
লো্কচক্ষুর অন্তরালে, এক্কেবারে চুপিসারে, চুমু এঁকে দেবে প্রচন্ড সাহসে

প্রত্যুত্তরে কিছু বলতে গেলে, কাছে নিয়ে চুমু দিতে গেলে দূরে ঠেলে দেবে হেসে
আমি জোর করে, একটু জোর করে কাছে টেনে নিলে সেকি উত্তেজনা শ্বাসে-প্রশ্বাসে!!!!!!!!!

অঝোর ধারায় তুমুল বৃষ্টি, ভিজে একাকার হতে ইচ্ছে করে বারিষের জলে
শান্তির একরত্তি পরশ, একঘেয়ে হয়ে ওঠা এই শহুরে কোলাহলে

সবকিছুই ভালো লাগতে শুরু করে তুমি কাছে এলে, আদুরে বিকেলে
হাতে হাত রেখে, গলা ছেড়ে গান ধরে স্বর্গ নামিয়ে এনেছি এই রঙ্গিন মহলে

ভালোবাসার তীব্র সৌরভে অনেকদিনের বন্দী ইচ্ছেরা নির্ভয়ে ডানা মেলে
আর চায় না কোন নিয়ম কানুন, অহেতুক সামাজিকতা, ইচ্ছে করার ভুলে!!!!!!!!!

দমকা দমকা হাওয়ায় উড়ে যেতে চায় মন, প্রিয়তমেষুর পানে
ভেতরে বাহিরে সেকি অস্থির আকুলতা, একাত্মতা চায় ভালো্বাসার টানে

আমিও আটকে গেছি, তুমিও আটকে আছো লৌ্কিকতার বন্ধনে
আজ তবে স্বাধীন হই, নির্ভীক হই, ইচ্ছে পূরণ হোক দুটি হৃদয়ের আহবানে

আরো কাছাকাছি আসি, ঠিক যতটা সম্ভব হয় এই বাসনা প্রাণে
অধর যুগল আরো কাছে এনে, আলতো করে কামড় দেব এলোকেশীর কানে!!!!!!!!!!!!!

কঠিন বজ্রনিনাদ বারবার করে বলছে ভেঙ্গে ফেলো দেয়াল
দূরুত্ব ছাপিয়ে, শত প্রতিকূলতা এড়িয়ে জ্বালাও প্রেমের মশাল

"ভালোবাসাটাই মধুর হোক, ভালো্বাসাটাই মহান হোক"- এটাই এখন স্লোগান
সব হতাশা পেছনে ফেলে, নতুন সুরে গাওয়া হোক জীবনের জয়গান..............................